নিখোঁজের একদিন পর নদীর পাঁড় থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রজন্ম ডেস্ক

পঞ্চগড়ে নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে বোদা থানা পুলিশ । নিহত ওই ছাত্র হল মাশরাফি ইসলাম অপু(৯)। বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল থেকে অপু নিজ বাড়ি হতে নিখোঁজ হয়। এরপর তাকে খুঁজে না পেয়ে পরিবারের পক্ষ থেকে বৃহস্পতিবার দিনভর মাইকিং করা হয়। শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যায় জেলার বোদা উপজেলার সমশেরর নগর বেলতলী এলাকায় পাথরাজ নদীর পাঁড় থেকে তার লাশ পাওয়া যায়। নিহত ছাত্রের বাড়ি বোদা উপজেলা সদরের থানাপাড়া এলাকায়। সে ওই এলাকার মনিরুল ইসলাম মনিরের ছেলে এবং বোদা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল থেকে অপুর খোঁজ পাচ্ছিল না পরিবারের লোকজন। এক পর্যায়ে তারা মাইকিং করে। কিন্তু তারপরও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সন্ধ্যায় পাথরাজ নদীর সমশের নগর বেলতলী এলাকায় তার লাশ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয় স্থানীয়রা। পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তার বাড়িতে গিয়ে লাশের সুরতহাল করে।

পুলিশ জানায়, পরিবারের লোকজন লাশ উদ্ধারের পর বাসায় নিয়ে আসে। পুলিশ বাসায় গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেছে। মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ। তবে ওই শিশুর বাবা ঢাকা থেকে আসছেন তারপর সিদ্ধান্ত নেয়া হবে কি করা হবে।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া জানান, ওই শিশুর লাশের সুরতহালে মুখ ও নাক দিয়ে রক্ত বের হওয়া ছাড়া শরীরে আর কোথাও আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। শিশুটির বাবা ঢাকা থেকে আসছেন। তিনি আসলেই তার সাথে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য