শেখ হাসিনা দেশ ও মানুষ রক্ষায় ব্যস্ত, ফখরুল-রিজভীরা টকশোতে

প্রজন্ম ডেস্ক

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, দেশে করোনাভাইরাসের মহামারি মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের দুর্যোগেও উন্নয়ন অব্যাহত রেখেছেন তিনি। দরিদ্র মানুষ যেন করোনা ও বন্যায় অভাব বুঝতে না পারে সেজন্য ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের পাশে ছিলেন এবং থাকবেন। দেশ যত দিন দুর্যোগে থাকবে তত দিন কোনো জিনিসের ঘাটতি হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগের মধ্যে দেশ ও দেশের মানুষকে রক্ষা করতে ব্যস্ত আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীরা টকশো নিয়ে ব্যস্ত। গণমাধ্যমে বক্তব্য দেয়া ছাড়া তাদের কোনো কার্যক্রম নেই। দেশ ও জনগণ নিয়ে তাদের চিন্তা নেই।

বুধবার (২৯ জুলাই) দিনাজপুর সদর উপজেলা পরিষদের হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে দুস্থদের মাঝে সরকারি অনুদানের চেক বিতরণকালে এসব কথা বলেন তিনি। ক্যান্সার আক্রান্তসহ ৩০ জন রোগীকে ৫০ হাজার করে ১৫ লাখ টাকা ও দুস্থ ৫৯ জনের মাঝে আর্থিক অনুদানের জন্য ১০ লাখ ৯৬ হাজার টাকার চেক দেয়া হয়।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জেসমিন, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান।

মন্তব্য