লজিং বাড়ি থেকে খাবার নিয়ে ফেরা হলো না মাদরাসাছাত্রের

প্রজন্ম ডেস্ক

ময়মনসিংহের ফুলপুরে রাস্তার পাশের ক্ষেতের পানি থেকে মাহবুব (১২) নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২ সেপ্টেম্বর) রাতে উপজেলার পয়ারী রোডে আশি পাচঁকাহনিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাহবুব উপজেলার আশি পাঁচকাহনিয়ার আত-তাকওয়া বাগে জান্নাত হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র এবং হালুয়াঘাট উপজেলার আমতৈল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার আশি পাঁচকাহনিয়া গ্রামের আত-তাকওয়া বাগে জান্নাত হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র মাহবুব প্রতিদিনের মত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় লজিং বাড়ি থেকে রাতের খাবার আনতে যায়। পরে খাবার নিয়ে সে আর মাদরাসায় ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান না পেয়ে বুধবার এলাকায় মাইকিং করা হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে স্থানীয় লোকজন সন্ধ্যার দিকে পয়ারী রাস্তার পাশে ক্ষেতের পানিতে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল প্রতিবেদনে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য