দুই দোকানের কর্মচারীদের মধ্যে কথা কাটাকাটির জেরে হত্যা

প্রজন্ম ডেস্ক

চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তরিকুল ইসলাম (২৫) নামে এক মুদি দোকানের কর্মচারী ছুরিকাহত করে হত্যা করেছে অপর দোকানের কর্মচারী। বুধবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত তরিকুল ইসলাম সদর উপজেলার সুবদিয়া গ্রামের মনি উদ্দীনের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সরোজগঞ্জ বাজারের গৌতম ষ্টোরে কর্মচারী হিসেবে কাজ করে তরিকুল। বুধবার সন্ধ্যায় পার্শ্ববর্তী সাহা ষ্টোরের আরেক কর্মচারী রিফাতের সাথে কথা কাটাকাটির সৃষ্টি হয় তরিকুলের। দুজনরে উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্যে একপর্যায়ে রাগান্নিত হয়ে তরিকুলের পেটে বুমা (বস্তা থেকে চাল বের করার জন্য ধারালো অস্ত্র বিশেষ) ঢুকিয়ে দেয় রিফাত। এতে তরিকুল গুরতর জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ধরনের হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনায় অভিযুক্তকে আটক করতে পুলিশি অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য