শ্বশুরবাড়িতে সাবেক এমপিপুত্রের ‘রহস্যজনক’ মৃত্যু

প্রজন্ম ডেস্ক

রাজধানীর বাংলামোটর এলাকায় ৯ তলা ভবনের বারান্দা থেকে পড়ে সুপ্রিম কোর্টের তরুণ আইনজীবী ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খান জিসাদের (৩৩) মৃত্যু হয়েছে।

শুক্রবার  ভোর সাড়ে ৪টার দিকে কলাবাগান থানার কাঁঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিটের ১৬৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। সংকটাপন্ন অবস্থায় আসিফকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র আসিফের স্ত্রীর বরাত দিয়ে সাংবাদিকদের জানান, ব্যারিস্টার আসিফ নিয়মিত বিয়ার খেতেন। গতরাতেও খেয়েছিলেন। এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। আসিফ রাতে বারান্দায়ই বসা ছিলেন। শেষ রাতে ৯ তলা থেকে লাফিয়ে পড়েন।

আসিফের বাবা শহিদুল ইসলাম খান সিরাজগঞ্জ-৫ (বেলকুচি কামারখন্দ) আসনের সাবেক এমপি (১৯৮৬-৯০ মেয়াদে)।

আসিফ ব্যারিস্টারি পাস করে সুপ্রিম কোর্টে প্র্যাকটিস করছিলেন। চার বছর আগে সাবরিনা শাহিদ নিশিতার সঙ্গে প্রেমের বিয়ে হয়। আসিফের পরিবার এটি মেনে নেয়নি। এজন্য তিনি কাঁঠালবাগান শ্বশুর বাড়িতেই থাকতেন। তাদের কোনো সন্তান নেই।

এ বিষয়ে আসিফের শ্যালক নিশাদ সাংবাদিকদের জানান, শুক্রবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে আসিফ ৯ তলার বারান্দা থেকে রেলিংয়ের ওপর দিয়ে লাফিয়ে নিচে পড়েন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার কারণ জানার জন্য কলাবাগান থানা পুলিশ কাজ করছে।

তরুণ আইনজীবীর এমন মৃত্যু ‘রহস্যজনক’ মনে করছেন সহকর্মীরা।

মন্তব্য