অমিত শাহকে পশ্চিমবঙ্গের ‘পর্যটক’ বলে কটাক্ষ নুসরাতের!

প্রজন্ম রিপোর্ট

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিজেপি নেতা অমিত শাহর পশ্চিমবঙ্গ সফর নিয়ে কটাক্ষ করেছেন তৃণমূল সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহান। বাংলা দখলে এবার মরিয়া হয়ে উঠেছে বিজেপি। অন্যদিকে একের পর এক হেভিওয়েট নেতা দলত্যাগ করায় আতঙ্কে ভুগছে তৃণমূল। এরই মধ্যে সোমবার দুপুরে এক টুইটবার্তায় অমিত শাহকে ‘শুধুমাত্র পর্যটক’ বলে মন্তব্য করেছেন তিনি। তার সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়ে লেখেছেন- বিজেপিকে দিয়ে হবে না।

নুসরাত লেখেন, ‘দিনকয়েক হলো পশ্চিমবঙ্গের পর্যটনশিল্প উন্নতির চূড়ায় পৌঁছেছে। এর জন্য ধন্যবাদ বিজেপি নেতাদের। দেখে খুব আনন্দ হচ্ছে যে তারা পশ্চিমবঙ্গকে এতটা ভালবাসেন। তবে তাদের এটাও মনে করিয়ে দেয়া উচিত যে, তারা এখানে শুধুই পর্যটক।’

সোশ্যাল মিডিয়ায় অমিত শাহকে ট্যাগ করে এই অভিনেত্রী আরও লেখেন, ‘অমিত শাহজি। আশা করি আপনি ও আপনার সঙ্গীরা এই ক্ষণিকের আনন্দ উপভোগ করেছেন!’ আর ওই টুইটের সঙ্গেই নুসরাত জুড়ে দেন হ্যাশট্যাগ ‘বিজেপিসেহবেনা’।

গত শুক্রবার রাত থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত দুদিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ। তার সঙ্গে ছিলেন রাজ্য ও কেন্দ্রের নেতারাও। আর তাদের এই সফরকেই কটাক্ষ করে এমন মন্তব্য করলেন নুসরত।

মন্তব্য