নিজের স্বার্থ ভুলে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবেঃ কাশিমপুর ইউনিয়নে মোহিত কুমার নাথ

প্রজন্ম রিপোর্ট

বঙ্গবন্ধুর আদর্শ মেনে দল করতে হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল নির্দেশনা মেনে নিজের স্বার্থ ভুলে দেশ ও জাতীর কল্যাণে কাজ করতে হবে। নির্বাচিত জনপ্রতিনিধিদের মধ্যে সবথেকে  দায়িত্ব বেশি ইউনিয়ন চেয়ারম্যানদের। কারণ ইউনিয়ন চেয়ারম্যানরা জনগণের সবচেয়ে কাছে যেতে পারেন। যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ এসব কথা বলেন।

গতকাল যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের উদ্যোগে ইউনিয়নের কাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে দ্বিতীয় ধাপে বিধবা, অসহায়, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান বক্তা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা শেখ হাসিনা দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সেঁজুতির চিঠির জবাব দিয়েছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে গল্প করতে চাওয়া বিশেষ চাহিদাসম্পন্ন শিশু মামিজার ইচ্ছা পুরণ করেছেন। ঘানিটানা ছায়ফুলকে গরু কিনে দিয়েছিলেন।

এভাবেই তিনি বিশ্ব মানবতার মা হয়েছেন। সুতরাং একমাত্র মানুষের সেবা করলেই সকল আশা পুরন হবে। কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল¬াহ আল কাফির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আবুল কাশেম। কাশিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শরিফুল ইসলাম বলেন, আওয়ামীলীগের দু:সময়ে আমি দলের নেতাকর্মীদের নিয়ে রাজপথে ছিলাম। এবং এই ইউনিয়নের সাধারণ মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন আওয়ামীলীগের জন্য এবং ইউনিয়নের মানুষের জন্য কাজ করতে চাই। আশাকরি দলের নীতিনির্ধারক মহল আমার ত্যাগের যথাযথ মুল্যায়ন করবেন।” এসময় অতিথি বৃন্দের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব খলিলুর রহমান, যশোর সদর উপজেলা

আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মতলেব বাবু, রফিউদ্দিন, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা তৌফিক আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আবুল কাশেম, যুবলীগ নেতা মোতালেব হোসেন, যশোর পৌর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জয়নাল মোন্ডল, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নিমাই চন্দ্র বিশ্বাস, লিয়াকত হোসেন, ইউপি সদস্য আসলাম, ইব্রাহীম, কাজল রেখা প্রমুখ।

মন্তব্য