যশোরে বৌমার হাতে শাশুড়ী খুন

যশোরে বৌমার হাতে শাশুড়ী খুন

প্রজন্ম রিপোর্ট

যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৌমার হাতে শাশুড়ী হয়েছে খুন হয়েছে। নিহতের নাম বেনু বেগম (৫০)। জানা যায়, নিহতের ভাইপো সেলিম ও তার স্ত্রী আবেদা খাতুন বেনু বেগম কে মারপিট করে হত্যা করেছে।

ঘটনাটি গতকাল রবিবার গভীর রাতে যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের বালিয়া ভেকুটিয়া গ্রামে। নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বেনু বেগমের ভাই আতিকুর রহমান অভিযোগ করে বলেন,

আমার বোনের পরিবারে সবসময় তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ লেগে থাকতো। গতকাল রবিবার বিকেলে সেলিমের স্ত্রী আবেদা খাতুন পারিবারিক কবরস্থানে টিস্যু পেপার ফেলে এ নিয়ে তার শাশুড়ী বেনু বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবেদা বেনুর মাথার চুল ধরে অনেকক্ষণ ঝাঁকাতে থাকে এবং ইট দিয়ে বুকের উপর আঘাত করে।

এতে তিনি গুরুতর আহত হন। এরপর রাত পনে এগারটার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন খান বলেন, হাসপাতালে আনার আগেই বেনু বেগমের মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে মাথার চুল ধরে ঝাঁকানোর কারনে মস্তিস্কে রক্তক্ষণ ও ঘাড়ের জয়েন্ট সরে যাওয়ার কারনে তার মৃত্যু হতে পারে।

ময়না তদনন্তের রিপোর্ট আসার পরে প্রকৃত কারন বলতে পারবো। জানতে চাইলে কোতয়ালী থানার এসআই প্রনব কুমার বিশ্বাস বলেন, এ রকম ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ থানায় আসেনি।

মন্তব্য