বিএনপিনেতা টিএস আয়ুবকে অভয়নগরে অবাঞ্ছিত ঘোষণা

প্রজন্ম রিপোর্ট

যশোরের বাঘারপাড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আয়ুবকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

আজ সোমবার থানা ও নওয়াপাড়া পৌর ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ করে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা এই ঘোষণা দেন। বিকেলে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

থানা ছাত্রদলনেতা আব্দুল্লাহ আল মারুফের সভাপতিত্বে সমাবেশ বক্তৃতা করেন রাজু আহম্মেদ, আল মামুন বিশ্বাস, আজাদ খান, তানভির আহম্মেদ তরফদার, তানভির যুবায়ের, মোক্তাদির হোসেন, জিহাদ হোসেন, সাব্বির আহম্মেদ, আবুল কালাম, আলামিন হোসেন, সাজ্জাদ হোসেন, জাহিদ হোসেন, আকাশ হোসেন এবং ইবনে সিনা আকাশ।

সভা পরিচালনা করেন থানা ছাত্রদলনেতা নয়ন হোসেন।

বক্তরা বলেন, বাঘারপাড়া উপজেলা বিএনপির সভাপতি টিএস আয়ুব অর্থের বিনিময়ে খুলনা বিভাগীয় ছাত্রদলের টিম প্রধান মিজানুর রহমান সজিব ও কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি কাজী রওনুল ইসলাম শ্রাবনকে ম্যানেজ করে অভয়নগর থানা ও পৌর ছাত্রদলের যে কমিটি ঘোষণা করিয়েছেন তা অবিলম্বে বাতিল করতে হবে। পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠন করতে হবে।

এছাড়া সমাবেশ থেকে টিএস আয়ুবকে অভয়নগরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

পরে একটি বিক্ষোভ মিছিল যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে। মিছিল শেষে ছাত্রদলের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা টিএস আয়ুবের ছবিসম্বলিত প্লাকার্ড ভাংচুর করে ক্ষোভ প্রকাশ করেন।

মন্তব্য