যশোরে পূর্ব শত্রুতায় ট্রাক চালক ছুরিকাহত

যশোরে পূর্ব শত্রুতায় ট্রাক চালক ছুরিকাহত

প্রজন্ম রিপোর্ট

যশোরে আজ আব্দুল্লাহ আল মামুন (২৫) নামে এক ট্রাক চালককে চুরিকাঘাত করে আহত করেছে আমিনুর রহমান ও রন্জু নামে দুই দূর্বৃত্ত। আব্দুল্লাহ আল মামুন এখন যশোর জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে যশোর শহরের বেজপাড়া বিহারী কলোনীর ফুল বাগান গলির ভেতরে। সে একই এলাকার আসাদুল ইসলাম বাবলুর ছেলে।

ভূক্তভোগী জানায়, আমি বেলা ১২টার দিকে বেজপাড়া বিহারী কলোনী ফুল বাগান গলির ভেতরে দ্বাড়িয়ে ছিলাম। এসময় একই এলাকার রন্জু ও ইসহাকের ছেলে আমিনুর কোন কিছু বুঝে ওঠার আগেই আমার পিঠে ও পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। আমার আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে রন্জু ও আমিনুর পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের জরুরী বিভাগের (বক্ষব্যাধী) ডাক্তার আহম্মেদ তারেক সামস একই বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদের ঊদ্বৃতি দিয়ে প্রজন্মের ভাবনাকে বলেন, আব্দুল্লাহ আল মামুন নামে এক যুবকের পিঠে একটি ও পেটে দুইটি ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। হাসপাতালে ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে। তার শরির থেকে প্রচুর রক্তক্ষরন হয়েছে। ২৪ ঘন্টা পার না পর্যন্ত রোগীর অবস্থা বলা যাবে না।

জানতে চাইলে কোতয়ালী থানার ইন্সপেক্টর (অপারেশন) আবু হেনা মিলন চুরিকাঘাতের ঘটনা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
জানতে চাইলে আহত মামুন জানায়, একই এলাকার রন্জু ও আমিনুরের সাথে আমার টাকা পয়সা লেনদেন নিয়ে বিরোধ ছিলো। ঐ ঘটনায় আমি তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় লিখিত অভিযোগ করেছি। পুলিশ তদন্তে যাওয়ায় আমার ওপরে আজ এই আক্রমন।

মন্তব্য