চিরকুট লিখে মণিরামপুরে যুবকের আত্মহত্যা

প্রজন্ম রিপোর্ট

প্রতিবেশীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় মণিরামপুরে ফারুক হোসেন (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার উত্তর বাহাদুরপুর গ্রামে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সন্ধ্যায় মর্গে পাঠিয়েছে।


ফারুক ওই গ্রামের মুজিবর বিশ্বাসের ছেলে। তিনি পেশায় শ্রমিক। মৃত্যুর আগে তিনি ‘সুইসাইড নোট’ লিখে গেছেন। যা উদ্ধার করেছে পুলিশ।
মণিরামপুর থানার এসআই হাসানুজ্জামান ও স্থানীয়রা জানান, ফারুক বাইরের এলাকায় কাজ করতেন। প্রতিবেশী এক গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক ছিল তার। গত ১৭ ফেব্রুয়ারি বাড়ি থেকে পালিয়ে ফারুকের কাছে চলে যান সেই নারী। সেখানে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

টের পেয়ে গত ১৯ ফেব্রুয়ারি স্বজনরা দুইজনকে বাড়ি ফিরিয়ে আনেন। এরপর ওই গৃহবধূকে নড়াইলে বাবার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। সেই অভিমানে আজ (সোমবার) দুপুর দুইটার দিকে বাড়িতে কেউ না থাকায় চিরকুট লিখে নিজ ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দেন ফারুক।
এসআই হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য