যশোরে মোটরসাইকেল সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত এক আহত এক

প্রজন্ম রিপোর্ট

যশোরে সড়ক দূর্ঘটনায় সুজন জোয়ারদার (২৮) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এসময় মোহম্মদ ইদ্রিস (৫০) নামে সিএনজি চালক গুরুতর আহত হয়েছেন। নিহতের লাশ এখন যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। আহত ইদ্রিসকে এখন উন্নত চিকিৎসা সেবা দিতে খুলনায় নিয়ে যাওয়া হচ্ছে। দূর্ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকাল ৯টার দিকে যশোর-নড়াইল সড়কের বাউলিয়া মোড়ে। নিহত সুজন জোরদার যশোর সদর উপজেলার দাইতলা গ্রামের কুদ্দুস জোয়ারদার এর ছেলে। এবং আহত ইদ্রিস একই উপজেলার মানিকদিহি গ্রামের মোহম্মদ হারুনের ছেলে।

নিহত সুজনের শ্বশুর কবির হোসেন প্রজন্মের ভাবনা কে বলেন, সকালে মোটরসাইকেলে করে আমার সেজো জামাই সুজন যশোরের দিকে আসছিলো বিপরিতমুখি একটি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সুজন গুরুতর আহত অবস্থায় মাটিতে পড়ে থাকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ প্রজন্মের ভাবনা কে বলেন, সড়র দূর্ঘটনায় আহত সুজন কে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত অপরজন ইদ্রিসের মাথা এবং মুখে প্রচন্ড আঘাতের কারনে রক্তক্ষরন হচ্ছে। হাসপাতালে ভর্তির পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার করা হয়েছে।
জানতে চাইলে কোতয়ালী থানার এসআই বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত সুজনের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। এবং ঘটনাস্থলে অপর একটি পুলিশ টিম গেছে।

মন্তব্য