যশোরে জামাই এর হাতে শ্বশুর ছুরিকাহত

প্রজন্ম রিপোর্ট

যশোরে জামাই এর হাতে শ্বশুর ছুরিকাহত হয়েছেন। আজ ইমন নামে এক জামাই তার শ্বশুর মোহম্মদ জুয়েল হোসেন কে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ। আহত জুয়েলের এখন যশোর জেনারেল হাসপাতালের ওটিতে অস্ত্রপাচার চলছে। ঘটনাটি ঘটেছে আজ বিকাল পৌনে পাঁচটার দিকে যশোর শহরের খড়কি গাজির দরগার মোড়ে। আহত জুয়েল ঐ এলাকার মুজিবর রহমান এর ছেলে। সে পেশায় চায়ের দোকানি।
আহত জুয়েল প্রজন্মের ভাবনাকে জানায়, আমি দোকানে চা বিক্রি করছিলাম এসময় আমার জামাই ইমন তার দুই সহযোগীকে নিয়ে আমার পেটে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। আমার চিৎকারে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এক প্রশ্নের জবাবে জুয়েল বলেন, জামাই জুয়েল একজন সন্ত্রাসী,চাঁদাবাজ ও মাদক কারবারী। এ নিয়ে তার সাথে আমার বিরোধ ছিলো। এক পর্যায়ে ও আজ আমাকে ছুরি মারলো।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক সামস একই বিভাগের ডাক্তার অমিয় দাসের উদৃতি দিয়ে বলেন, ছুরিকাঘাতে জুয়েলের অনেকটা ক্ষত হয়েছে। তাকে ভর্তি করে ওটিতে পাঠানো হয়েছে। ২৪ঘন্টা পার না হওয়া পর্যন্ত তার অবস্থা বলা যাবে না।
কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম প্রজন্মের ভাবনাকে বলেন, জামাই শ্বশুরকে ছুরি মেরেছে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ অভিযানে আছে।

মন্তব্য