যশোরে শত বছর বয়সী বৃদ্ধা ধর্ষন

যশোরে শত বছর বয়সী বৃদ্ধা ধর্ষন

প্রজন্ম রিপোর্ট

যশোরে শত বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষন এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। আহত বৃদ্ধার এখন যশোর জেনারেল হাসপাতালের অপারেশন থিয়েটারে অস্ত্রপাচার চলছে।
ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বেলা পৌনে ৩ টার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকর পাড়ায়। ধর্ষক রুবাইত (২০) পার্শবর্তী রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।
ভুক্তভোগীর পুত্রবধূ অভিযোগ করে বলেন, গতকাল দুপুরে আমার শাশুড়ী ঘরের ভেতরে একা শুয়ে ছিলেন। এসময় আমার ভাশুরের ছেলে ঘরের ভেতরে ঢুকে দেখে আমার শাশুড়ীকে রুবাইত চেপে ধরে আছে। এসময় আমার শাশুড়ীর মাথা ও যৌনাঙ্গ থেকে প্রচুর পরিমান রক্তক্ষরণ হচ্ছিলো। আমরা রুবাইত আটক করে রাখি। এবং আমার শাশুড়ীকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসি। পরে স্থানীয় মেম্বর মন্জুর ও রুবাইত এর চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যান। আমার শাশুড়ীকে এখন ওটিতে অস্ত্রপাচার এর জন্য নেওয়া হয়েছে।
হাসপাতালের আরএমও ডাক্তার আরিফ আহম্মেদ প্রজন্মের ভাবনাকে বলেন, গতকাল বিকাল ৫ টার দিকে ফিজিক্যাল এ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এই নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারী ওয়ার্ডে পাঠানো হয়। পরে ঐ নারীর পরিবারের পক্ষ থেকে ধর্ষন করা হয়েছে বলে জানানো হলে আজ সোয়া ১১ টায় তাকে গাইনী ওয়ার্ডে পাঠানো হয়। পরে তাকে ওটিতে নিয়ে যাওয়া হয়েছে। ধর্ষন করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট আসলে বিস্তারিত বলতে পারবো।
জানতে চাইলে চাঁচড়া ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর রকিবুজ্জামান প্রজন্মের ভাবনাকে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ অভিযানে আছে।
উল্লেখ্য, স্থানীয় একটি সুত্রের দাবী অভিযুক্ত রুবাইত একজন মানসিক প্রতিবন্ধী।

মন্তব্য