নড়াইলে ব্যবসায়ী হত্যাচেষ্টা মামলায় আরও দুই আসামি গ্রেফতার

প্রজন্ম রিপোর্ট

নড়াইলে মুজিবর রহমান নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে টাকা ছিনতাইয়ে দায়ের করা মামলায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার প্রবীর কুমার রায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, পৃথক স্থান থেকে ব্যবসায়ী মুজিবর রহমান হত্যাচেষ্টা মামলার আসামি যশোরের রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে সাব্বির সরদার (২৬) ও নড়াইল শহরের ভওয়াখালী এলাকার ফুল মিয়া শেখের ছেলে নুরনবী শেখকে (২৮) গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার (১০ এপ্রিল) নড়াইল শহরের দূর্গাপুর এলাকার ছমির মোল্যার ছেলে তরিকুল ইসলাম (২২), ভওয়াখালী এলাকার ইলাহী মোল্যার ছেলে কাদের মোল্যা (২২) ও গত মঙ্গলবার (১৩ এপ্রিল) যশোরের কোতয়ালী উপজেলার রঘুরামপুর এলাকার রবিউল ইসলাম রবির ছেলে নাইমুন ইসলামকে (২৫) গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার আরও বলেন, আসামিরা প্রাথমিকভাবে ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল (মঙ্গলবার) বিকেল সাড়ে ৪টার দিকে নড়াইল সদরের ধোপাখোলা এলাকার ব্যবসায়ী মুজিবর রহমানের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে ছয় সন্ত্রাসী। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে কুপিয়ে ও পায়ে গুলি করে ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ভুক্তভোগী মুজিবর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা করেন।

মন্তব্য