স্বামীকে বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন এক নারী !

স্বামীকে বিক্রির জন্য বিজ্ঞাপন দিলেন এক নারী !

প্রজন্ম জেস্ক

দাম্পত্য জীবন শুরু হয়েছিল ভালোবাসা দিয়ে। কিন্তু সেই জীবনে আস্তে আস্তে নেমে আসে অন্ধকার। বাড়তে থাকে দুজনের মধ্যে কলহ। আর সে কলহ ধীরে ধীরে বাড়তে থাকলে স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদ শুরু হয়। এরপর সহ্য করতে না পারে একসময় ইতি টানেন অনেকেই।তবে ইতি টানেননি এই নারী।

সম্পর্কটি বিষময় হয়ে উঠেছিল তারা। আলাদা ঘরে আবস্থান করছিলেন তারা। কিন্তু বিচ্ছেদ না ঘটিয়ে সে নারী বেছে নিলেন ভিন্ন পথ। কী সেটা? এই নারীর নতুন সিদ্ধান্তের কথা শুনলে চোখ কপালে উঠেবে অনেকের। দীর্ঘ সাত বছরের দাম্পত্য জীবনে বিরক্তি জন্মে গিয়েছিল তাদের। অবশেষ স্বামীকে অনলাইনে বিক্রি করার জন্য বিজ্ঞাপন দিলেন জার্মানির হ্যামবুর্গের বাসিন্দা ডর্টে এল! স্বামীকে বিক্রির জন্য

ই-কমার্স সাইট ‘ইবে’তে বিজ্ঞাপন দিয়েছেন বছর চল্লিশের এই নারী। বিজ্ঞাপনের বিবরণে তিনি জানিয়েছেন, সাত বছর ধরে কাটানো বৈবাহিক জীবনে স্বামীর সঙ্গে আর স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি। তাই স্বামীকে ত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এতে কেউ মাত্র ১৬ পাউন্ড মূল্য দিলেই স্বামীকে বিক্রি করে দেবেন স্ত্রী। যদি কারো কোনো অসুবিধা থাকে, প্রয়োজনে দরাদরি করতেও রাজি তিনি। তবে বিক্রি না করে আইনি পথে বিচ্ছেদ করছেন না কেন? এর কোনো সদুত্তর দেননি ডর্টে (স্ত্রী)।

তবে বিজ্ঞাপনের খবরটি কিছু সময়ের মধ্যেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে।সোশ্যাল মিডিয়ায় মজাদার খবরের মত পড়তে শুরু করে সব ইউজাররা।

বিশেষ করে খবরটি বেশি প্রভাব ফেলেছে নারীদের মধ্যে। তাদের বিভিন্ন ওয়ালে শেয়ার হতে দেখা গেছে খবরটি। এদিকে, ডর্টেও জানিয়েছেন, বিজ্ঞাপনটি দেয়ার পর থেকেই নারীদের কাছ থেকে বেশ ভাল সাড়া পাচ্ছেন তিনি। যত না তার স্বামীকে ক্রয় করার আবেদন পাচ্ছেন।

তার চেয়ে অনেক বেশি পাচ্ছেন হাস্যকর সব মেসেজ। যদিও এই বিজ্ঞাপনের বিষয়ে প্রথমে কিছুই জানতেন না ডর্টের স্বামী। সংবাদমাধ্যমে খবরটি ভাইরাল হলে পরে তিনিও জানতে পারেন।

মন্তব্য