বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর

বেনাপোল পৌর আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর

প্রজন্ম ডেস্ক

যশোরের বেনাপোল পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে দুর্বৃত্তরা হামলা চালায়। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন অনুসারীদের কার্যালয় হিসেবে পরিচিত এটি। বেনাপোলে আওয়ামী লীগের দুটি গ্রুপ সক্রিয় আছে। তবে কি কারণে হামলার ঘটনা ঘটেছে সেটি নিশ্চিত নয় পুলিশ।

মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরির্দশন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম, এসআই পিন্টু লাল। এসময় তারা দলীয় নেতাকর্মীদের বলেছেন, ভিডিও ফুটেজ সংগ্রহের পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা যায়, গভীর রাতে একদল সন্ত্রাসী মুখে কাপড় বেঁধে বেনাপোল পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের গেটের তালা ভেঙে মেয়র লিটনের অফিস কক্ষ তছনছ করে। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দিয়ে সাজানো অফিসের সকল ধরনের ছবি কুপিয়ে ছিড়ে ফেলা হয়। অফিসের চেয়ার টেবিল, টিভিসহ সকল আসবাবপত্র কুপিয়ে ছিন্নভিন্ন করা হয়। ওই অফিসের কাজে ব্যবহৃত দুটি কম্পিউটারসহ মূল্যবান সামগ্রী লুটপাট করে দুর্বৃত্তরা।

অফিস সহকারী রেজাউল ইসলাম রেজা বলেন, সন্ত্রাসীরা তালা ভেঙে অফিসকক্ষে প্রবেশ করার পর সিসি ক্যামেরার লাইনটি খুলে ফেলে। তবে ঘটনাস্থলে তালা কাটার জন্য আনা একটি ছোট করাত দেখা গেছে। দলীয় নেতাকর্মীদের দাবি, দলীয় প্রতিপক্ষের মদদপুষ্ট সন্ত্রাসীরা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

শার্শা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিবর রহমান বলেন, এ ধরনের বর্বরতার ঘটনা যারা ঘটিয়েছে তাদের অবিলম্বে আটক করার জন্য প্রশাসনের কাছে দাবি করছি। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি যারা কুপিয়ে তছনছ করেছে তাদের কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

মন্তব্য