ইউরোপের কোথাও দলের মধ্যে গ্রুপিং করলে ছাড় দেওয়া হবেনা:সর্ব ইউরোপীয় আ’লীগ সভাপতি নজরুল

ইউরোপের কোথাও দলের মধ্যে গ্রুপিং করলে ছাড় দেওয়া হবেনা:সর্ব ইউরোপীয় আ’লীগ সভাপতি নজরুল

মনিরুজ্জামান টিটো, স্পেন থেকে

ইউরোপের কোনো দেশে আওয়ামীলীগের গ্রুপিং বরদাশত করা হবে না বলে হুশিয়ারী উচ্চারন করেছেন সর্ব ইউরোপীয় আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম। কাউকে বাদ দিয়ে নয়, বরং সকলকে নিয়েই ইউরোপের মাটিতে আওয়ামীলীগের সংগঠন আরোও মজবুত করতে হবে।

এতে কেউ গ্রুপিং বা বিশৃখলা সৃষ্টির চেষ্টা করলে, কাউকে ছাড় দেওয়া হবে বলেও তিনি জানান। বিশেষ করে তৃণমূলের সকল নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে ইউরোপের সকল দেশে শক্তিশালী কমিটি গঠন করা হবে বলেও তিনি জানান।

বৃহস্পতিবার স্পেনে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথা বলেন।

স্পেন আওয়ামীলীগের সিনিয়ার নেতা বদরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে এবং রিজভী আলমের ও আব্দুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক ।

অন্যানের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ স্পেন শাখার নেতা আব্দুল কাইয়ুম সেলিম, জহিরুল ইসলাম নয়ন, বোরহান উদ্দিন, ফয়জুর রহমান, শ্যামল তালুকদার, তামিম চৌধুরী, আহমদ আসাদুর রহমান ছাদ, ইসলাম উদ্দিন, ফয়সল ইসলাম, বেলাল আহমেদ, তোতা গাজী, আক্তারুজ্জামান, রাসেল দেওয়ান, বাবলু, যুবলীগ নেতা ইফতেখার আলম, নজরুল ইসলাম, এনাম আলী খান, এমএ মালেক, ছাত্রলীগ স্পেন শাখার সভাপতি ইসমাইল হোসেন রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম সুমন, রাজীব প্রমূখ।

মন্তব্য