যশোরে নাইন এমএম পিস্তল ও গুলিসহ আটক ১

যশোরে নাইন এমএম পিস্তল ও গুলিসহ আটক ১

প্রজন্ম রিপোর্ট

গতকাল ভোরে শহরের পূর্ব বারান্দীপাড়াস্থ ২ নং কলোনী বৌ বাজার এলাকার এক বাড়িতে অভিযান চালিয়ে কোতয়ালি পুলিশ একটি বিদেশী নাইন এমএম পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ ইমরান হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে। এ সময় তার সহযোগী মনির হোসেন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

কোতয়ালি মডেল থানার এসআই আমিরুজ্জামান বলেন, মঙ্গলবার দিবাগত রাতে শহরের বিশেষ অভিযান চালানোর ফলে ভোর রাতে গোপন সূত্রে খবর পান পূর্ব বারান্দীপাড়াস্থ উক্ত এলাকার ইমরান হোসেনের বাড়িতে অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা অবস্থান করছে। উক্ত খবরের ভিত্তিতে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আমিরুজ্জামান, এসআই সাইফুল ইসলাম মালেকসহ একদল পুলিশ উক্ত বাড়িতে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইমরান হোসেন ও তার সহযোগী বারান্দী মাঠপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মনির হোসেন ওরফে কসাই মনির দৌড়ে পালাবার চেষ্টা করে। মনির হোসেন পালিয়ে গেলেও ইমরান হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারক্তিতে ঘরে থাকা ষ্টিলের ট্রাংকের মধ্যে কালো কাপড় দিয়ে পেচানো অবস্থায় একটি নাইনএমএম পিস্তল একটি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। পরে ইমরান হোসেনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়।

মন্তব্য