রামনগর ইউনিয়ন সেক্রেটারি হলে কর্মীদের পাশে থাকবো – লাইফ

রামনগর ইউনিয়ন সেক্রেটারি হলে কর্মীদের পাশে থাকবো - লাইফ

প্রজন্ম রিপোর্ট

যশোর সদর উপজেলার রাজারহাট চামড়া বাজার প্রাঙ্গনে মতবিনিময় ও কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ যশোর সদর উপজেলার সাবেক সদস্য, যশোর জেলা তরুণ লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, মাহমুদ হাসান লাইফ । আসন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলনকে কেন্দ্র করে ১১ নং রামনগর ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগ কর্মী ও সমর্থকদের সাথে মতবিনিময় ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

মতবিনিময় ও কর্মী সমাবেশ স্বার্থক করতে বিকাল থেকেই জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে বিভিন্ন ওয়ার্ড থেকে কর্মীদের উপস্থিতিতে ভরে ওঠে পুরো প্যান্ডেল। এসময় বক্তারা মাহমুদ হাসান লাইফকে আগামী সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে পাওয়ার আশা ব্যক্ত করেন।

বক্তব্যে মাহমুদ হাসান লাইফ বলেন, আমি কর্মীদের সুখ দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনারা আমাকে যখন পাশে ডেকেছেন পাশে পেয়েছেন আগামীতেও দিন রাত যখনই ডাকবেন আল্লাহ চাইলে আমি আপনাদেরই পাশে থাকবো। প্রতিটি অবহেলিত কর্মীর দুর্দিনে আমি সবসময়ই পাশে থাকবো কারণ আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করি। রামনগর বাসীর সেবা করবার অঙ্গিকার নিয়ে এবং আপনাদেরকে পাশে নিয়ে চলতে চাই।

প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করেও নেতা কর্মীরা সকলেই ছিলেন অত্র অনুষ্ঠানে, এ বিষয়টি নিয়ে মাহমুদ হাসান লাইফ আবেগআপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আজ আপনারা বৃষ্টিতে ভিজে আমার প্রতি আপনাদের ভালোবাসার নিদর্শণ রেখে গেলেন। আমি আপনাদের কাছে ঋনী হয়ে গেলাম। আপনারা চাইলে আমি আপনাদের সেবা করার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বে আসতে চাই। আমি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হলে বিভিন্ন স্থানে অভিযোগ বক্স রাখবো। আমার ভুল ত্রুটি এবং আপনাদের পাওয়া না পাওয়ার অভিযোগ আপনারাই প্রদান করবেন।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা যেন সবসময় সুস্থ থাকেন এমন প্রত্যাশায় সকলের কাছে দোয়া চান লাইফ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের আলতাপ হোসেন, জামশেদ হায়দার, হাবিবুল ইসলাম বাবুল, মো:হাশেম আলী, ইউনিয়ন যুবলীগের রিজাউল ইসলাম বাবু, মো: হাসিবুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের নিতাই অধীকারি, সাগর হোসেন, সাজিদুল হাসান, শাওন, রাকিব প্রমুখ।

মন্তব্য