যশোরে আওয়ামীলীগের বর্ধিত সভা – তৃণমূল নেতৃবৃন্দ ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করতে চায়

যশোরে আওয়ামীলীগের বর্ধিত সভা - তৃণমূল নেতৃবৃন্দ ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করতে চায়

প্রজন্ম রিপোর্ট

যশোরে আওয়ামীলীগের বর্ধিত সভাআসন্ন যশোর সদর উপজেলা আওয়ামীলীগ ও শহর আওয়ামীলীগের ত্রিবার্ষিক সন্মেলন সফল ও সার্থক করার লক্ষ্যে গতকাল যশোর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ও বিকালে শহর আওয়ামীলীগের আয়োজনে আসন্ন সন্মেলন উপলক্ষে এই বর্ধিত সভা দুইটি অনুষ্ঠিত হয়েছে। যশোর সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, কমিটির সভাপতি, মোহিত কুমার নাথ ও সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু।

এরপর বিকালে একই স্থানে শহর আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আবুল হোসেন ও সঞ্চলনা করেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী শাহিন। বর্ধিত সভায়দ্বয়ে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দসহ সদরের ১৫ টি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, শহর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও শহরের ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সভায় উপস্থিত ছিলেন।

উক্ত সভায় বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শহরের বিভিন্ন ওয়ার্ড এর নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, আসন্ন সন্মেলনে তৃণমূল ভোটারদের কে মূল্যায়ন করে তাদের ভোটাধীকার প্রয়োগের মাধ্যমে নেতা নির্বাচিত করতে হবে। কারও চাপিয়ে দেয়া কমিটি আমরা মেনে নেব না, বক্তারা জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে কেন্দ্রীয় নেতৃবৃন্দদের কে বিষয়টি অবহিত করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদের । এ বিষয়ে যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, তৃণমুল নেতৃবৃন্দদের মতামত কে প্রাধান্য দিয়ে সন্মেলন কার্যক্রম অনুষ্ঠিত হবে, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার নেতৃবৃন্দদের উদ্দ্যেশ্যে বলেন, আপনারা কোন গুজবে কান দিবেন না, তৃণমূলের মতামত ও ভোটের মাধ্যমেই আসন্ন সন্মেলনে নেতা নির্বাচিত হবে।

মন্তব্য