সভাপতি প্রার্থী মোহিত নাথ ও সম্পাদক প্রার্থী শাহারুলের পক্ষে আরবপুর ইউনিয়নে আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

আসন্ন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সন্মেলন উপলক্ষে গতকাল আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ভেকুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সভাপতি প্রার্থী মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক প্রার্থী শাহরুল ইসলাম এর পক্ষে একটি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান। সদর উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা আবু তালেব, কৃষক লীগ নেতা আব্দুল মতলব বাবুসহ আওয়ামীলীগ, যুবলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আওয়ামীলীগ নেতা একরামুল কবির। আলোচনা সভার প্রধান অথিতি এস এম আফজাল হোসেন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগকে আরও সুসংগঠিত করতে তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতে এবং রাজনৈতিক কর্মকান্ড পর্যালোচনা করে যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার আসন্ন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক পদে শাহরুল ইসলামের নাম ঘোষণা করেছেন।

আওয়ামীলীগের দূর্দিনের যে সমস্ত নেতারা সাধারণ নেতা-কর্মী ও সাধারণ জনগনের পাশে দাঁড়িয়েছিলেন তাদের মধ্যে মোহিত কুমার নাথ ও শাহরুল ইসলাম এর ভূমিকা ছিলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই কারনে, যশোর সদর উপজেলা আওয়ামীলীগ কে আরো গতিশীল করতে ও তৃণমূল নেতাকর্মীদের কথা চিন্তা করে এই দুজনকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। আগামী ১৬ নভেম্বর তৃণমূল নেতাকর্মীদের ভোটের মাধ্যমে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হবে। অপর একটি পক্ষ রুটি ভাগাভাগি করার মতো এই কমিটিকেও ভাগাভাগি করতে চেয়েছিলেন।

কিন্তু আমরা তৃণমূল নেতাকর্মীরা সরাসরি ভোটের মাধ্যমে সদর উপজেলার নেতা নির্বাচন করতে চাই। তিনি এই সন্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোট দিয়ে মোহিত কুমার নাথকে সভাপতি ও শাহরুল ইসলাম কে সাধারণ সম্পাদক নির্বাচিত করবার জন্য ভোট ও দোয়া প্রার্থনা করেন। উক্ত সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী মোহিত কুমার নাথ বলেন,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, দেশরন্ত জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দুর্নীতিমুক্ত দেশ গড়তে তিনি যে অভিযান শুরু করেছেন তারই ধারাবাহিকতায় রাজনীতিতে সৎ ও পরীক্ষিত নেতাদের মূল্যায়নের ভিত্তিতে আগামী দিনে আওয়ামীলীগের বিভিন্ন সাংগঠনিক পদে নেতা নির্বাচন করতে চান। ফলে আমরাও চাই আগামী দিনে আপনারা আমাদেরকে দোয়া ও ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দেবেন বলে আমি আশাবাদী।

সাধারণ সম্পাদক প্রার্থী শাহারুল ইসলাম সকলের দোয়া ও কাউন্সিলরদের ভোট প্রার্থনা করেন। এসময় উপস্থিত তৃণমূল নেতাকর্মীরা এ সময় প্রার্থীদের দোয়া ও ভোট দিয়ে পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন।

মন্তব্য