যশোরে ৫ উড়ন্ত ছিনতাইকারি আটক

প্রজন্ম ডেস্ক

পৃথক স্থানে অভিযান চালিয়ে ৫ উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম এ তথ্য জানান।

আটককৃতরা হলো, শহরের পশ্চিম বারান্দীপাড়ার অনুপ দেবনাথ, ষষ্ঠীতলার সঞ্জীব কুমার নান্টু, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পশ্চিমপাড়ার সিজান এবং একই গ্রামের মোজাহিদুল ইসলাম সেতু।

অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, গত ৩১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের অধ্যাপক নওশাদ বানু মেয়েকে নিয়ে রিকশাায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ক্যাথলিক গির্জার সামনে পৌছানো মাত্র পেছন থেকে আসা একটি মোটরসাইকেলে উড়ন্ত ছিনতাইকারীরা তার হাতে থাকা ভেনেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এবিষয়ে কোতোয়ালি থানায় অভিযোগ করা হলে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ৫জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

মন্তব্য