সদর উপজেলা সভাপতি প্রার্থী মোহিত নাথ ও সম্পাদক শাহারুলের পক্ষে নরেন্দ্রপুর ও বসুন্দিয়ায় সভা অনুষ্ঠিত

মোহিত নাথ

স্টাফ রিপোর্টার

আসন্ন আগামী ১৬ নভেম্বর যশোর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে গতকাল যশোর সদরের পৃথক দুটি স্থানে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মী যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার মনোনীত সদর উপজেলার সভাপতি প্রার্থী মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক প্রার্থী শাহারুল ইসলাম এর পক্ষে নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর আয়োজনে তৃণমূল নেতাকর্মিদের সাথে মতবিনিময় ও আলোচনা সভার আয়োাজন করা হয়।

১৪ নং নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে রূপদিয়া শহীদ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাশেম বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার জহরুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুল আহসান বাবলু।

পৃথক এই দুইটি আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম আফজাল হোসেন। প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি সুসংগঠিত দল। কিন্তু কিছু দুর্নীতিগ্রস্থ মানুষ নিজেদের আখের গোছাতে আওয়ামীলীগ পরিচয় দিয়ে বিএনপি ও জামায়াত থেকে লোক ভাড়া করে নিয়ে এসে আওয়ামীলীগ সাজিয়ে দিচ্ছে রাতারাতি।

এরাই আওয়ামীলীগের ক্ষতি করার জন্য বিভিন্ন জায়গায় সন্ত্রাস চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়েছে। আর এর দ্বায়ভার পড়ছে প্রকৃত আওয়ামীলীগের ত্যাগী নেতা-কর্মিদের উপর । সেই কারণে আগামী ১৬ নভেম্বর যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে আপনাদের সঠিক নেতৃত্ব বাছাই করতে হবে। অন্যথায় আওয়ামীলীগের সাধারণ নেতাকর্মীদের এর জন্য ভবিষ্যতে চরম খেসারত দিতে হবে।

সম্প্রতি জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দুর্নীতি মুক্ত করতে নানামুখী পদক্ষেপ নিয়েছেন এবং নিজেদের দলের ভেতরে প্রথম শুদ্ধি অভিযান শুরু করেছেন। আওয়ামীলীগ নেতাকর্মীরা ও সাধারণ জনগন বিপদে পড়লে যে সমস্ত নেতারা তাদের পাশে গিয়ে দাঁড়ায়, আগামীদিনে সেই সমস্ত ত্যাগী নেতাকর্মীরা মূল্যায়নের ভিত্তিতে সংগঠনে নেতৃত্ব দিবেন। এরই ধারাবাহিকতায় যশোর সদর উপজেলার তৃণমূলের নেতাকর্মিদের মতামতের ভিত্তিতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার যশোর সদর উপজেলার সভাপতি প্রার্থী হিসেবে মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে শাহারুল ইসলাম কে প্রার্থী ঘোষনা করেছেন।

আপনাদের দোয়া, সমর্থন ও ভোটের মাধ্যমে আগামী ১৬ নভেম্বর সভাপতি পদে মোহিত কুমার নাথ ও সাধারন সম্পাদক পদে শাহারুল ইসলাম এর বিজয় নিশ্চিত করতে হবে। তাহলে যশোর সদর উপজেলা আওয়ামীলীগ হবে সুসংগঠিত, ও কর্মীবান্ধব ।
সদর উপজেলা সভাপতি প্রার্থী মোহিত কুমার নাথ তার বক্তব্যে বলেন, আমি তৃনমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ও যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের সমর্থনে পুনরায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী হয়েছি। বিগত দিনে জামাত-বিএনপি’র বিভিন্ন দুঃশাসনে রাজপথে সাধারণ কর্মীদের সাথে থেকে তার মোকাবেলা করেছি এবং আগামী দিনেও এই সাধারণ নেতাকর্মীদের নিয়ে তাদের সুখে দুঃখে রাজপথে থাকতে চাই।

তাই আপনাদের কাছে দোয়া সমর্থন ও আপনাদের মূল্যবান ভোট চাই।
সাধারণ সম্পাদক প্রার্থী শাহারুল ইসলাম বলেন, আওয়ামীলীগ আমার পরিবার এই পরিবারের সদস্যদের নিয়ে আজীবন চলতে চাই। বিগত দিনে নেতাকর্মীদের দুর্দিনে তাদের পাশে ছিলাম আগামী দিনেও আপনাদের পাশে থাকতে চাই। তিনি সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন এবং সদস্য আবু তালেব, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, কৃষক লীগ নেতা আব্দুল মতলব বাবু ও ইউনুস আলীসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক, কাউন্সিলরবৃন্দ এবং আওয়ামীলীগ, যুবলীগ. ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় দুটি ইউনিয়নের কাউন্সিলরবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা মোহিত কুমার নাথ ও শাহারুল ইসলামকে সমর্থন প্রদান করেন এবং তাদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

মন্তব্য