ফিরেই ব্যস্ত টয়া

প্রজন্ম ডেস্ক  

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। অভিনয় দক্ষতা আরো শাণিত করার জন্য ভারতের ‘অনুপম খের অ্যাক্টর প্রিপেয়ার্স’ স্কুলে ভর্তি হয়েছিলেন তিনি। এক মাসের প্রশিক্ষণ শেষে সম্প্রতি দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

ফিরেই নতুন একটি একক নাটকে অভিনয় করলেন টয়া। ‘সাইলেন্ট প্রপোজ’ নামে এ নাটকে ইলা নামে একজন বাকপ্রতিবন্ধী নারীর চরিত্রে অভিনয় করেছেন টয়া। এটি রচনা ও পরিচালনা করেছেন মিলাদ বড় ভূঁইয়া।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে মুমতাহিনা চৌধুরী টয়া বলেন, ‘এই টিমের সঙ্গে এর আগে কাজ করিনি। তাই বুঝেশুনেই কাজ করতে হয়েছে। এ গল্পে নতুনত্ব রয়েছে। আশা করি, নাটকটি দর্শকের ভালো লাগবে।’

এছাড়াও অভিনয় করেছেন—নিলয় আলমগীর, ইমরান সানী, নাসিমা খানম প্রিমা প্রমুখ। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় প্রচার হবে নাটকটি।

এদিকে প্রশিক্ষণ নিয়ে ফেরার পর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন টয়া। তবে যা করছেন তা বুঝেশুনে করছেন।

গত শুক্রবার একটি রিয়েলিটি শো’তে শো স্টপার হিসেবে অংশ নেন টয়া। গতকাল শনিবার আরেকটি স্টেজ শোয়ে অংশ নিতে বগুড়া গিয়েছেন তিনি। এরপর নির্মাতা হাসিবের দুটি নাটকে অভিনয় করবেন। এ কাজ শেষ করে একটি নতুন গানের মিউজিক ভিডিওতে অংশ নিতে সিলেট যাবেন এই অভিনেত্রী।

২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন টয়া। শোবিজে পা রাখার পর একটি মুঠোফোনের বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন। বেশ কিছু জনপ্রিয় নাটক, টেলিফিল্ম দর্শকদের উপহার দিয়েছেন তিনি। সর্বশেষ ‘লোকাল বাস’ শিরোনামে একটি গানে মডেল হয়ে পুনরায় আলোচনায় আসেন টয়া।

মন্তব্য