দীপিকা দিলেন আলিয়ার বিয়ের খবর

প্রজন্ম ডেস্ক  

অভিনেত্রী আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের খবর অনেকদিন থেকেই উড়ছে। কিন্তু এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই জুটি। তবে এবার আলিয়ার বিয়ের খবর দিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন— মনোজ বাজপেয়ী, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, বিজয় সেথুপাতি, বিজয় দেবরকোন্ডা সহ বলিউড ও দক্ষিণী সিনেমার এক ঝাঁক তারকা।

কথা প্রসঙ্গে এক পর্যায়ে বিজয় দেবরকোন্ডা বলেন, কোনো রাখঢাক না রেখেই বলতে পারি এখানে উপস্থিত সবারই ক্রাশ দীপিকা ও আলিয়া। দীপিকা বিয়ে করেছেন কিন্তু…। কথার মাঝে বিজয়কে থামিয়ে দীপিকা বলেন, আলিয়াও বিয়ে করতে যাচ্ছে।

এদিকে তার বিয়ের খবরটি ফাঁস করায় দীপিকার উদ্দেশ্যে আলিয়া বলেন, মাফ করবে, তুমি কেন আমার বিয়ের ঘোষণা দিলে? তৎক্ষণাৎ পরিস্থিতি সামাল দিয়ে দীপিকা বলেন, আমি বানিয়ে বলেছি। শুধু বিজয়ের প্রতিক্রিয়া দেখতে চাচ্ছিলাম।

এর আগে দীপিকার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন রণবীর কাপুর। তাদের ব্রেকআপ হলে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেতা। কিন্তু এই সম্পর্কও টেকেনি। গত বছর আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন চাউর হয়। বিয়ের পরিকল্পনাও করছেন তারা।

রণবীর-আলিয়ার পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্র। এই সিনেমা পরিচালনা করছেন আয়ান মুখার্জি। প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায়। এছাড়া শমশেরা সিনেমায় দেখা যাবে রণবীরকে। অন্যদিকে ব্রহ্মাস্ত্র ছাড়াও তখত, সড়ক-টু সিনেমায় দেখা যাবে আলিয়াকে।

মন্তব্য