সুপার হোস্টেল এখন সুপার হোম

প্রজন্ম ডেস্ক

রাজধানী ঢাকায় পড়াশোনা অথবা চাকরির জন্য আগত ব্যাচেলরদের থাকার জায়গার সমস্যা দীর্ঘ দিনের। এ সমস্যা নিরসনে রাজধানীতে কাজ করছে সুপার হোস্টেল। আর এই সুপার হোস্টেল এখন থেকে নতুন নাম নিয়ে হলো সুপার হোম।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে রাজধানীর শাহবাগের সুপার হোস্টেলে (সাকুরা রেস্টুরেন্টের পেছনে) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এর নতুন নামকরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সুপার হোস্টেলের তত্ত্বাবধান প্রতিষ্ঠান নিউওয়েজ ইন্টারন্যাশনাল কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ঝ্যাং লি গুয়াং এবং প্রধান পরিচালন কর্মকর্তা ঝ্যাং জিমিন। উপস্থিত ছিলেন সুপার হোস্টেলের জেনারেল ম্যানেজার রাসেল কবির।

রাসেল কবির বলেন, ভোগান্তি থেকে ছাত্র-ছাত্রীদের রক্ষা করতে সুপার হোস্টেল নিয়ে এসেছে বৈপ্লবিক পরিবর্তন। নিরাপদ, সুলভ এবং বিলাসবহুলভাবে ছাত্র-ছাত্রী এবং ব্যাচেলরদের সেবা দেওয়ার লক্ষ্যে চালু হয় এ সুপার হোস্টেল। তবে আমরা এখানে বসবাসকারীদের বাড়ির সুবিধা দিতে চাই। তাই এটি এখন থেকে হোস্টেল নয়, হোম।

শিক্ষার্থী ও ব্যাচেলরদের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত ঘর, স্বাস্থ্যসম্মত খাবার, জিমনেশিয়াম, ওয়াশিং মেশিন ও ড্রায়ার, হাইস্পিড ইন্টারনেট, এলইডি টিভি, কমন রুম, রিডিং রুম, সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ এবং জেনারেটর, ফোর স্টার মানের লবিসহ বিভিন্ন সুবিধা রয়েছে এ সুপার হোমে।

বর্তমানে প্রতিষ্ঠানটির উত্তরা, মিরপুর, বারিধারা এবং বাড্ডায় শাখা রয়েছে। আর এতে স্ট্যান্ডার্ড ক্লাস ৬ হাজার ৯৯৯ টাকা, বিজনেস ক্লাস ৭ হাজার ৯৯৯ টাকা এবং ফার্স্ট ক্লাস ৮ হাজার ৯৯৯ টাকায় থাকার সুবিধা পাবেন শিক্ষার্থী, ব্যাচেলর এবং কর্মজীবীরা।

মন্তব্য