প্রসেনজিৎ-জয়ার রসায়ন প্রকাশ্যে

প্রজন্ম ডেস্ক

টলিউডের বহুল আলোচিত সিনেমা ‘রবিবার’। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন দর্শকপ্রিয় অভিনয়শিল্পী প্রসেনজিৎ চ্যাটার্জি ও জয়া আহসান। এটি পরিচালনা করছেন অতনু ঘোষ। বড়দিন উপলক্ষে আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে এ সিনেমা।

এদিকে প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেইলার। গতকাল শনিবার দুপুরে ‘রবিবার’ সিনেমার ট্রেইলার মুক্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জয়া আহসান, প্রসেনজিৎ চ্যাটার্জি, অতনু ঘোষ, সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্র প্রমুখ।

‘রবিবার’ সিনেমার গল্প সোহিনী ও অম্বরীশকে নিয়ে। এই দুই চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান ও প্রসেনজিৎ চ্যাটার্জি। কোনো এক রবিবার তাদের পরিচয় হয়েছিল। এরপর মাঝে কেটে যায় ১৫ বছর। ফের তাদের দেখা হয়। এর মাঝে ঘটে যায় অনেক ঘটনা। সোহিনী-অম্বরীশ চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান ও প্রসেনজিৎ। প্রকাশিত ট্রেইলারে জয়া ও প্রসেনজিতের জটিল সম্পর্কের রসায়ন দেখতে পাবেন দর্শক।

জয়া আহসান বলেন, ‘বুম্বাদার (প্রসেনজিৎ) সঙ্গে এটি প্রথম কাজ। এজন্য উচ্ছ্বাস কাজ করছে। তার মতো ক্ষমতাধর ও অভিজ্ঞ একজন শিল্পীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছি, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। বাকিটা আমাদের কাজ কথা বলবে।’

চলচ্চিত্র প্রসঙ্গে প্রসেনজিৎ চ্যাটার্জি বলেন, ‘ময়ূরাক্ষীর পর অতনুর সঙ্গে আমার এটি দ্বিতীয় চলচ্চিত্র। কাজটি নিয়ে খুবই উচ্ছ্বসিত। কারণ এর আগে এ ধরণের চরিত্রে অভিনয় করিনি। ভারত বর্ষের দর্শকও এ ধরনের চরিত্র দেখেননি। চরিত্রটির অদ্ভূত দিক আছে, জাদুকরী শক্তি আছে, যা সে ব্যবহার করে। তার জীবন থেকে হারিয়ে যাওয়া এক ব্যক্তির সঙ্গে এক রবিবার দেখা হয়। আর এ বিষয়টি নিয়েই চলচ্চিত্রটির গল্প।’

মন্তব্য