আইপিএলের নিলামে বারবার কোটি টাকার দর হাঁকানো কে রহস্যময়ী এই তরুণী

প্রজন্ম ডেস্ক

কলকাতা অনুষ্ঠিত হল আইপিএল ২০২০-এর নিলাম পর্ব। ওই নিলামে আধিপ’ত্য বিস্তা’র করতে দেখা যায় অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের।

গ্লেন ম্যাক্সওয়েলের আক্র’মণা’ত্মক ব্যাটিংয়ের সুবাদে তাকে দলে নেওয়ার জন্যে সাং’ঘা’তিক রে’ষারে’ষি চলে আইপিএলের দুটি টিম দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে।

কিন্তু শেষ পর্যন্ত ১০.৭৫ কোটি টাকা দর হেঁ’কে নিলামে তাকে কিনে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। কিংস ইলেভেন পাঞ্জাব এই আইপিএলে নিলামে সবচেয়ে বেশি পুঁজি ৪২.৭০ কোটি টাকা হাতে নিয়ে নিলামে অংশ নেয়।

কিন্তু এই নিলামের দর ক’ষাক’ষির মধ্যে নজর কাড়েন এক রহ’স্যম’য়ী তরুণী। আসলে আইপিএলের সঙ্গে রহ’স্যম’য়ী তরুণীদের বরাবরই যোগ রয়েছে। ২০১৮ সালেও রহ’স্য তৈরি করেন মালতী চাহার এবং আরসিবি ভক্ত দীপিকা ঘোষরা। এই বছরও রহ’স্য ছড়িয়েছে ওই নতুন মুখ, সবার আলোচনার মধ্যমণি হয়েছেন ওই রহ’স্যময়ী।

বৃহস্পতিবার ২০২০ সালের আইপিএল নিলামে সানরাইজার্স হায়দরাবাদের পরামর্শদাতা ভিভিএস লক্ষ্মণ, মুত্তিয়া মুরলিধরণ এবং কোচ ট্রেভর বেলিস সহ অন্যদের পাশে দেখা যায় এই তরুণীকে, বারবার ক্যামেরায় দেখা যাচ্ছিল তাকে। প্রথম খেলোয়াড়কে কিনতে বেশ খানিকটা সময়ও লাগায় ওই দল। কিন্তু তাতে কী, ততক্ষণে ওই রহস্যময়ী সবার নজ’র কেড়েছে এবং আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

চিনতে পারেননি ওই রহ’স্যম’য়ীকে? তাহলে জেনে নিন, ওই মহিলা আর কেউ নন, তিনি হলেন কাব্য মেরান, সানরাইজার্স হায়দরাবাদের মালিক কলানিথ মারানের ২৭ বছরের কন্যা, যিনি ফ্রাঞ্চাইজির সহ-মালকিন। কাব্য একজন ক্রিকেটপ্রেমী, যিনি সান টিভি এবং সান টিভির এফএম চ্যানেলগুলির সঙ্গে যুক্ত।

এর আগে ২০১৮ সালের আইপিএলে তাকে প্রথম দেখা যায়, রাজীব গান্ধি স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ চলাকালীন সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন জানাতে গ্যালারিতে উপস্থিত ছিলেন তিনি। কাব্য মেরান চেন্নাই থেকে এমবিএ করেছেন। তবে বর্তমানে তার সমস্ত মনোযোগ আইপিএলের দিকে। এনডিটিভি।

মন্তব্য