আন্ডারগার্মেন্টসের ব্যবসায় নামছেন সানাই!

প্রজন্ম ডেস্ক

র‌্যাম্প মডেল দিয়ে শোবিজ অঙ্গনে যাত্রা। এরপর ‘প্রে’মের তাজমহল’ খ্যাত নির্মাতা গাজী মাহবুবের ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান। কাজ করেছেন মিউজিক ভিডিও, টেলিফিল্ম ও ওয়েব সিরিজে।

বলছি সময়ের আ’লোচিত মডেল সানাই মাহবুবের কথা। গেল কয়েক বছরে তাকে নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। কিন্তু সেসব গায়ে না মেখে নিজের ছন্দেই ছুটছেন সানাই।

যার ধারাবাহিকতায় এবার নতুন এক জগতে পা রাখছেন তিনি। আসছে বছরের ১৪ এপ্রিল ‘সানাই লিঞ্জারিস শপ’ নামের একটি দোকান ওপেন করছেন। যার দুইটি আউটলেট হবে রাজধানীর ধানমন্ডি এবং বনানীতে। আউটলেটগুলোতে আন্ডারগার্মেন্টস পাওয়া যাবে।

এ প্রসঙ্গে সানাই বলেন, আমা’র মনে হয় অ’র্ন্ত’বাস ব্যাপারটা নিয়ে অনেকেই প্রকাশে মুখ খুলতে চায় না। হরেক রকমের আন্ডারগার্মেন্টস কেনার শখ থাকলেও নারীরা এগুলো প্রকাশ করতে পারে না। এ চিন্তা থেকেই আন্ডারগার্মেন্টস ব্যবসার চিন্তা করি।

ব্যবসার সঙ্গে যুক্ত হচ্ছেন, অ’ভিনয় ছেড়ে দেবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অ’ভিনয় কখনোই ছাড়িনি। ছাড়বোও না। এটা একটা আয়ের উৎস মাত্র। অনেক দিন ধরেই বিজনেস করার ইচ্ছা ছিল এটি সেটার বহিঃপ্রকাশ মাত্র।

অন্য ব্যবসা থাকতে আন্ডারগার্মেন্টস-ই কেন? এর জবাবে সানাই বলেন, অন্য বিজনেস করারও ইচ্ছা আছে। পুঁজি হলে অন্য ব্যবসায় হাত দেবো।

মন্তব্য