নাটকবাজ থেকে দুর্নীতিবাজ ভিপিতে পরিণত হয়েছে নুর- ঢাবি ছাত্রলীগ সম্পাদক

প্রজন্ম ডেস্ক

ডাকসু কার্যালয়ে নিজের ও সঙ্গীদের ওপর হা’মলার ঘটনায় ছাত্রলীগের দুই শীর্ষ নেতাকে আ’সামি করে মা’মলার প্রতিক্রিয়ায় ভিপি নুরকে লাল গোলাপের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সাধারণ সম্পাদক ডাকসু এজিএস সাদ্দাম হোসেন।

এর আগে নিজের ও সহযোগীদের ওপর হওয়া হা’মলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ ৩৭ ছাত্রলীগ নেতা-কর্মীর নাম উল্লেখসহ অ’জ্ঞাত ৪০-৫০ জনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক৷

আজ মঙ্গলবার সন্ধ্যায় ভিপি নুরুলের পক্ষে রাজধানীর শাহবাগ থানায় মা’মলা’টি দায়ের করেন ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেন৷

মা’মলার প্রতিক্রিয়ায় ডাকসু এজিএস সাদ্দাম হোসেন বলেন, আইনের আশ্রয় নেয়ায় ভিপি নুরকে লাল গোলাপ শুভেচ্ছা জানাই। তাকে নিয়ে নতুন করে কিছু বলার নাই। নাট’কবাজ ভিপি থেকে নুর দু’র্নীতিবাজ ভিপিতে পরিণত হয়েছে। আর এখন দু’র্নীতিবাজ থেকে মামলবাজ ভিপিতে পরিণত হয়েছে। তারপরও আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ায় তাকে সাধুবাদ।

এদিকে মা’মলার বিষয়ে ভিপি নুর বলেন, সরকারের পক্ষ থেকে বলা হয়েছে– হা’মলার ঘটনায় বিচার করা হবে। তাই মা’মলা করা হয়েছে। আওয়ামী লীগের সেক্রেটারি ওবায়দুল কাদেরও আশ্বা’স দিয়েছেন, এর বিচার হবে। শুধু মুক্তিযু’দ্ধ মঞ্চের দুই-একজনকে গ্রে’ফতার করলে হবে না। ছাত্রলীগের মূল অ’ভিযুক্তদের গ্রে’ফতার করতে হবে। তাহলে বুঝতে পারব সরকার এ ঘটনার বিচার করবে।

মঙ্গলবার সন্ধ্যায় মা’মলার আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আবুল হাসান। তিনি বলেন, আম’রা তাদের আবেদন হাতে পেয়েছি। আগের মা’মলার সঙ্গে সংযুক্তির জন্য অ’ভিযোগটি আ’দালতে পাঠাব।

মন্তব্য