সিদ্দিক বাহিনীর প্রধানসহ ৩ বনদস্যু গ্রেপ্তার

প্রজন্ম ডেস্ক

সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে র‌্যাব-৬ সদস্যরা অভিযান চালিয়ে সিদ্দিক বাহিনী প্রধান সিদ্দিকসহ তিন বনদস্যুকে গ্রেপ্তার করেছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন- জেলার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের জুম্মান আলী গাজীর ছেলে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকুর রহমান (৩৪), তার সহযোগী কালিঞ্চি গ্রামের আকবর আলী তলবদারের ছেলে আব্দুল্লাহ তলবদার (৩৩) ও হরিনগর গ্রামের আহম্মদ আলীর ছেলে মহিদুল ইসলাম (৪৫)।

খুলনা র‌্যাব- ৬ এর অধিনায়ক লে. কর্ণেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে সুন্দরবনে খুলনা জেলার কয়রা থানাধীন মহেশ্বরীপুর এলাকায় সিদ্দিক বাহিনী জেলে বাওয়ালী ও মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। অভিযানে সিদ্দিক বাহিনীর প্রধানসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তিনটি দেশীয় পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ, দুটি রামদা, তিনটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড ও নগদ ১৫ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিক ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের প্রত্যেকের নামে জেলার বিভিন্ন থানায় অস্ত্র ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

মন্তব্য