তারেকের অপকর্মের কারণেই বিএনপির আজ করুণ দশা: ড. আব্দুর রাজ্জাক

প্রজন্ম ডেস্ক

খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমানের অপকর্মের কারণেই বিএনপির আজ করুণ দশা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

তিনি বলেছেন, জিয়া ও খালেদার ছেলে তারেক জিয়ার দুর্নীতি, সন্ত্রাস ছিল চরম পর্যায়ে। তারা এদেশে সংখ্যালঘুদের অত্যাচার নির্যাতন করেছে। অত্যাচার নির্যাতনের কারণেই মানুষ বিএনপির থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার (০২ জানিয়ারি) দুপুরে টাঙ্গাইল জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় কৃষিমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত স্বাধীনতার বিরোধী শক্তি। ক্ষমতায় থেকে তিলে তিলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধংস্ব করেছে।

ঢাকার দুই সিটি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ হবে জানিয়ে তিনি বলেন, এখানেও মানুষ আওয়ামী লীগ ও শেখ হাসিনার পক্ষে রায় দিবেন। এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ে আইনজীবীসহ সকলেরই ভুমিকা রাখতে হবে।

সিটি নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যাতে কোন অপরাজনীতি করতে না পারে, সেদিকে নজর রাখতে হবে বলেও জানান ড. আব্দুর রাজ্জাক।

জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে সাবেক সাংসদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের, টাঙ্গাইল-২ গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভির হাসান ছোট মনিরসহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের ২য় পর্বে সভাপতি পদে নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে বদিউজ্জামান ফারুকের নাম ঘোষণা করা হয়।

মন্তব্য