নতুন দুই বিভাগের দায়িত্ব পেলেন শিক্ষামন্ত্রী

প্রজন্ম ডেস্ক

আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আ’লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার দেশের ৮ বিভাগে সাংগঠনিক সকল কর্মকাণ্ড নজরদারি করার জন্য যুগ্ন সাধারণ সম্পাদক ৪ জন ও ৮ জন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব ভাগ করে দিয়েছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।আজ বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আ’লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে বিষয়টি।এতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকেও দুই বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

তা হলো- ঢাকা ও ময়মনসিংহ বিভাগ।এছাড়া সিলেট বিভাগের দায়িত্বও পেয়েছেন সাখাওয়াত, রংপুর বিভাগের আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহীতে এস এম কামাল হোসেন, ঢাকা বিভাগে মির্জা আজম, বরিশাল বিভাগে অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন, খুলনা বিভাগে বি এম মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগে শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট বিভাগে সাখাওয়াত হোসেন শফিক।

আর যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ সিলেট ও চট্টগ্রাম বিভাগের, ড. হাছান মাহমুদ এমপি রংপুর ও রাজশাহী বিভাগের এবং আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বরিশাল ও খুলনা বিভাগের কার্যক্রম দেখভালের দায়িত্ব পেয়েছেন।স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে বিষয়টি।

এতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকেও দুই বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। তা হলো- ঢাকা ও ময়মনসিংহ বিভাগ। এছাড়া সিলেট বিভাগের দায়িত্বও পেয়েছেন সাখাওয়াত, রংপুর বিভাগের আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহীতে এস এম কামাল হোসেন, ঢাকা বিভাগে মির্জা আজম, বরিশাল বিভাগে অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন, খুলনা বিভাগে বি এম

মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগে শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট বিভাগে সাখাওয়াত হোসেন শফিক। আর যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ সিলেট ও চট্টগ্রাম বিভাগের, ড. হাছান মাহমুদ এমপি রংপুর ও রাজশাহী বিভাগের এবং আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বরিশাল ও খুলনা বিভাগের কার্যক্রম দেখভালের দায়িত্ব পেয়েছেন।

মন্তব্য