দলের বিরূদ্ধে ষড়যন্ত্রকারী কেউ যেন দলে প্রবেশ করতে না পারে – মোহিত কুমার নাথ

মোহিত কুমার নাথ

যশোর আরবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রজন্ম রিপোর্ট

যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ৩ টায় সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড এর চানপাড়া মাদ্রাসা প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ বলেন, আওয়ামীলীগের বিরূদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে , কোন ষড়যন্ত্রকারী যেন দলে প্রবেশ করতে না পারে, এমনকি একজন সদস্যও যদি আপনারা দলে আনেন আগে দেখবেন তাঁর বাপ দাদা কোন দল করতো,

২০০৮ সালের পরে যারা আওয়ামীলীগে এসেছে তাঁরাও কেউ সদস্য হতে পারবেনা। মোহিত কুমার নাথ উপস্থিত নেতাকর্মিদের উদ্দেশ্যে আরো বলেন, আমাদের প্রিয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন, তারই ধারাবাহিকতায় সৎ, ব্যক্তিত্ব সম্পন্ন ও সঠিক নেতৃত্বের গুণাবলি সম্পন্ন মানুষরাই আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃত্বে থাকবেন।

আমরা জেলা আওয়ামীলীগের অনুমতি নিয়ে একটি ফরম বিতরণ করছি, যাচাই বাঁছাই করে তৃণমূল থেকে নতুন সদস্য সংগ্রহ করা হবে। কেউ যদি মিথ্যা তথ্য দিয়ে দলে আসে এবং পরবর্তীতে তা যদি প্রমাণিত হয় তবে যে তাকে দলে আনবার জন্য সুপারিশ করবে আর যে দলে নতুন করে সদস্য হয়ে আসবে তাদের দু’জনের বিরূদ্ধেই কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের দলের মধ্যে যারা লুটপাটের সাথে জড়িত এসব মানুষ যেন নেতৃত্বে আসতে না পারে সেদিকে আপনারা লক্ষ্য রেখে বুঝেশুণে সিদ্ধান্ত নিবেন। যারা দলের জন্য কাজ না করে বা দলের নেতাকর্মিদের খোঁজ খবর না নিয়ে অর্থ বানিজ্য করবে এমন কাউকে আপনারা নেতা বানাবেন না।

আরবপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সহ-সভাপতি আবু বক্কার সিদ্দিকী’র সভাপতিত্বে এবং ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ঠাকুরদাস বিশ্বাস এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

সন্মেলনের উদ্ভোধন করেন, ৯ নং আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টু, এছাড়া বিশেষ অতিথি ছিলেন, ৯ নং আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক একরামুল কবির রবিউল, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য হাজী খলিলুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন,

যুবলীগ নেতা শফিকুল আলম জুয়েল, সাবেক যশোর জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী, যশোর শহর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু , সাবেক ছাত্রলীগ নেতা রহিম ফারাজী রানা সহ আরবপুর ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং সকল স্তরের সাধারন মানুষ ।

সম্মেলনে কণ্ঠভোটে সভাপতি হিসেবে নির্বাচিত হন ঠাকুরদাস বিশ্বাস, সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন আশরাফুল আলম এবং যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন জয়দেব বিশ্বাস।

মন্তব্য