বাধা নেই বাপ্পি-অপুর…

প্রজন্ম ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ বিরতির পর দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় কাজ করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। কিছু দিন আগে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়েছে। সম্প্রতি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে এটি। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করেছেন। গতকাল বুধবার বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় প্রথম জুটি বেঁধে অভিনয় করলেন অপু বিশ্বাস-বাপ্পি চৌধুরী। দেবাশীষ বিশ্বাস বলেন, ‘অপু বিশ্বাস শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অনেক সিনেমায় অভিনয় করেছেন। তাদের প্রায় সবগুলো সিনেমা দর্শকপ্রিয়তা পায়। এই প্রথমবার বাপ্পির সঙ্গে জুটি বেঁধেছেন অপু। সিনেমাটি মুক্তির জন্য প্রস্তুত। প্রযোজনা প্রতিষ্ঠান ভালো দিনক্ষণ দেখে মুক্তির দিন নির্ধারণ করবে।’

দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করলেন। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমায় বাপ্পি-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।

২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পায়। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি কলকাতায়ও ব্যবসাসফল হয়।

মন্তব্য